,
শিরোনাম
পরিকল্পনামন্ত্রীর একান্ত প্রচেষ্টায় জগন্নাথপুরের ৫ শিক্ষা প্রতিষ্ঠান এমপিও ভূক্ত জগন্নাথপুরে সামাজিক সংগঠন ‘আইডিয়াল এসোসিয়েশন’ এর আত্মপ্রকাশ সরকার জানতো না সিলেটের বন্যা এত বড় হবে: প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান জগন্নাথপুরের রানীগঞ্জ ইউনিয়নে বিএনপির ত্রাণ সহায়তা প্রদান ছাতকের ভাতগাও ইউনিয়নে দুই ডাকাত সদস‌্য আটক বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের ঘরবাড়ি ও রাস্তাঘাট পুন:নির্মানে সবাইকে একযোগে কাজ করতে হবে : মাওলানা জালালুদ্দীন আহমদ শায়েস্তাগঞ্জে মাজারের পুকুরে ভেসে ওঠে মাথা : পরিচয় শনাক্ত সরকার বানভাসি মানুষের পাশে না থেকে পদ্মাসেতুর পারে আনন্দ-ফুর্তি করেছে : সাবেক মন্ত্রী গয়েশ্বর চন্দ্র রায় কলকলিয়া ইউনিয়ন ডেভেলপমেন্ট সোসাইটির উদ্যোগে নগদ অর্থ বিতরণ দুর্যোগ মোকাবেলায় সরকারের মহাপরিকল্পানা রয়েছে : জগন্নাথপুরে পরিকল্পনামন্ত্রী

হাফিজ হত্যাকাণ্ডকে ইস্যু করে কয়ছর এখন লন্ডনী বিএনপি নেতাঃ সাবেক মেয়র আক্তারুজ্জামান আক্তার

নিজস্ব প্রতিবেদক#

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক জগন্নাথপুর পৌর মেয়র আক্তারুজ্জামান আক্তার বলেছেন, ১৯৯৮ সালে জগন্নাথপুর উপজেলা  যুবদল নেতা হাফিজুর রহমান হত্যার পর কয়ছর আহমদ লন্ডনে চলে যায়। এর পর মামলা দেখিয়ে কয়ছর আহমদ লন্ডনে স্থায়ী বসবাসের সুযোগ পায়। হাফিজ হত্যা মামলার স্বাক্ষী হিসেবে এজাহারে কয়ছর আহমদের নাম রয়েছে। তার স্বাক্ষীর কারনে ওই মামলার বিচার কার্যক্রম বিলম্বিত হচ্ছে।

তিনি বলেন, হাফিজের রক্তের সাথে যারা বেঈমানী করেছে সেই বেঈমান মুনাফিকদের সাথে কোন আপোষ নেই। তিনি বলেন বিএনপির ধারাবাহিক সদস্য নবায়ন এবং নতুন সদস্য সংগ্রহ করে দলকে এগিয়ে নিতে হবে। যাতে কোন ধরনের ষড়যন্ত্রকারী বিএনপির এই সু-সংগঠিত দলে ঢুকে যড়যন্ত্র না করতে পারে। দেশে শান্তি শৃংখলা ও গনতন্ত্র পুনরুদ্ধার করতে বিএনপি সরকারকে ক্ষমতায় আনতে হবে উল্লেখ করে দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করতে তৃনমূল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

তিনি রোববার (২৪ সেপ্টেম্বর) বিকেল ৩টায় পৌর শহরের সি/এ মার্কেট এলাকায় উপজেলা বিএনপি, যুবদল, সেচ্ছাসেবকদল, ছাত্রদল ও অন্যান্য সহযোগি সংগঠনের উদ্যোগে আয়োজিত সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ অভিযান উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মির্জা আবুল কাশেম স্বপনের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক সেক্রেটারী লুৎফুর রহমান, কলকলিয়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আব্দুল কুদ্দুছ মাষ্টার, উপজেলা বিএনপি নেতা কৃতি ফুটবলার আবিবুল বারী আয়হান, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এম এ আজিজ, যুব বিষয়ক সম্পাদক এম এ শাহেদ, বিএনপি নেতা আব্দুল হান্নান, হাফিজ কবির আহমদ, হাজি ছায়াদ আলী, , পারভেজ চৌধুরী, মইনুল ইসলাম,  , আব্দুল মন্নান, গিয়াস উদ্দিন, আলাল হোসেন, আব্দুল মতিন, উপজেলা যুবদলের সিনিয়র নেতা  শামিনুর রহমান, যুবদল নেতা আনছার মিয়া, রফিক আহমদ, এনাম হোসেন আনা, আবু বক্কর, সাবেক মেম্বার আনা মিয়া, উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি এম এ শহীদ, সাধারন সম্পাদক সেলিম আহমদ,  উপজেলা ছাত্রদল নেতা জাহেদ আহমদ, আলী আফরোজ, খলিল আহমদ, শামছুজ্জামান শামীম, আলী হোসেন, মহসিন আহমদ, শরিফ আহমদ প্রমূখ।

উল্লেখ্যঃ ১৯৯৮ সালের ১৫ ই এপ্রিল পার্বত্য শান্তিচুক্তির প্রতিবাদে বিএনপির ডাকা অর্ধদিবস হরতাল চলাকালে পিকেটিং এ হবিবপুর আলিয়া মাদ্রাসার পাশে আওয়ামী সন্ত্রাসী কর্তৃক জগন্নাথপুর উপজেলা যুবদলের সহসভাপতি ও “সাপ্তাহিক অনূপম” ম্যাগাজিনের উপজেলা প্রতিনিধি হাফিজুর রহমান নিহত হয়।  হাফিজ হত্যাকান্ডে  মামলা দায়ের করা হয়। এই মামলার এজাহার ভূক্ত সাক্ষী কয়ছর আহমদ ( বর্তমান লন্ডন বিএনপির সাধারন সম্পাদক)

     More News Of This Category

ফেসবুকে আমরা

 

 

Prayer Time Table

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ভোর ৩:৫২
  • দুপুর ১২:০৭
  • বিকাল ৪:৪২
  • সন্ধ্যা ৬:৫৪
  • রাত ৮:২০
  • ভোর ৫:১৫