,
শিরোনাম
মাও: এমদাদুর রহমান (রহ:) মেমোরিয়াল ট্রাস্ট এর উদ্যোগে জননেতা আশরাফুল ইসলামের অর্থায়নে পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে দরিদ্র হতদরিদ্র দুই শতাধীক পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরন মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রেড ব্লাড সিলেট এর  শ্রদ্ধাঞ্জলি ও পুষ্পস্তবক অর্পণ নিউইয়রকে ইউএস বাংলা অনলাইন প্রেস ক্লাবের অভিষেক সম্পন্ন : সভাপতি মাহফুজ আদনান, সাধারন সম্পাদক আবু সাদেক রনি ‘রেড ব্লাড সিলেট’র উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন অনুষ্ঠিত জগন্নাথপুর উপজেলায় রেল সংযোগ প্রসঙ্গে জগন্নাথপুরের কলকলিয়ায় ইংলিশ মিডিয়াম স্কুল এ সাদেক ইন্টারন্যশনাল একাডেমির বই উৎসব জগন্নাথপুরে ইংলিশ মিডিয়াম স্কুল এ সাদেক ইন্টারন্যশনাল একাডেমির শুভ উদ্বোধন সিলেটে কলেজছাত্রীর মরদেহ উদ্ধার লন্ডন-আমেরিকার মহব্বতের দরকার নেই : জগন্নাথপুরে পরিকল্পনামন্ত্রী পাগলা-জগন্নাথপুর সড়কে বাসের সঙ্গে মোটরসাইকেল সংঘর্ষ : নিহত ১

হাফিজ হত্যাকাণ্ডকে ইস্যু করে কয়ছর এখন লন্ডনী বিএনপি নেতাঃ সাবেক মেয়র আক্তারুজ্জামান আক্তার

নিজস্ব প্রতিবেদক#

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও সাবেক জগন্নাথপুর পৌর মেয়র আক্তারুজ্জামান আক্তার বলেছেন, ১৯৯৮ সালে জগন্নাথপুর উপজেলা  যুবদল নেতা হাফিজুর রহমান হত্যার পর কয়ছর আহমদ লন্ডনে চলে যায়। এর পর মামলা দেখিয়ে কয়ছর আহমদ লন্ডনে স্থায়ী বসবাসের সুযোগ পায়। হাফিজ হত্যা মামলার স্বাক্ষী হিসেবে এজাহারে কয়ছর আহমদের নাম রয়েছে। তার স্বাক্ষীর কারনে ওই মামলার বিচার কার্যক্রম বিলম্বিত হচ্ছে।

তিনি বলেন, হাফিজের রক্তের সাথে যারা বেঈমানী করেছে সেই বেঈমান মুনাফিকদের সাথে কোন আপোষ নেই। তিনি বলেন বিএনপির ধারাবাহিক সদস্য নবায়ন এবং নতুন সদস্য সংগ্রহ করে দলকে এগিয়ে নিতে হবে। যাতে কোন ধরনের ষড়যন্ত্রকারী বিএনপির এই সু-সংগঠিত দলে ঢুকে যড়যন্ত্র না করতে পারে। দেশে শান্তি শৃংখলা ও গনতন্ত্র পুনরুদ্ধার করতে বিএনপি সরকারকে ক্ষমতায় আনতে হবে উল্লেখ করে দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করতে তৃনমূল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

তিনি রোববার (২৪ সেপ্টেম্বর) বিকেল ৩টায় পৌর শহরের সি/এ মার্কেট এলাকায় উপজেলা বিএনপি, যুবদল, সেচ্ছাসেবকদল, ছাত্রদল ও অন্যান্য সহযোগি সংগঠনের উদ্যোগে আয়োজিত সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ অভিযান উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারন সম্পাদক মির্জা আবুল কাশেম স্বপনের পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক সেক্রেটারী লুৎফুর রহমান, কলকলিয়া ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আব্দুল কুদ্দুছ মাষ্টার, উপজেলা বিএনপি নেতা কৃতি ফুটবলার আবিবুল বারী আয়হান, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এম এ আজিজ, যুব বিষয়ক সম্পাদক এম এ শাহেদ, বিএনপি নেতা আব্দুল হান্নান, হাফিজ কবির আহমদ, হাজি ছায়াদ আলী, , পারভেজ চৌধুরী, মইনুল ইসলাম,  , আব্দুল মন্নান, গিয়াস উদ্দিন, আলাল হোসেন, আব্দুল মতিন, উপজেলা যুবদলের সিনিয়র নেতা  শামিনুর রহমান, যুবদল নেতা আনছার মিয়া, রফিক আহমদ, এনাম হোসেন আনা, আবু বক্কর, সাবেক মেম্বার আনা মিয়া, উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি এম এ শহীদ, সাধারন সম্পাদক সেলিম আহমদ,  উপজেলা ছাত্রদল নেতা জাহেদ আহমদ, আলী আফরোজ, খলিল আহমদ, শামছুজ্জামান শামীম, আলী হোসেন, মহসিন আহমদ, শরিফ আহমদ প্রমূখ।

উল্লেখ্যঃ ১৯৯৮ সালের ১৫ ই এপ্রিল পার্বত্য শান্তিচুক্তির প্রতিবাদে বিএনপির ডাকা অর্ধদিবস হরতাল চলাকালে পিকেটিং এ হবিবপুর আলিয়া মাদ্রাসার পাশে আওয়ামী সন্ত্রাসী কর্তৃক জগন্নাথপুর উপজেলা যুবদলের সহসভাপতি ও “সাপ্তাহিক অনূপম” ম্যাগাজিনের উপজেলা প্রতিনিধি হাফিজুর রহমান নিহত হয়।  হাফিজ হত্যাকান্ডে  মামলা দায়ের করা হয়। এই মামলার এজাহার ভূক্ত সাক্ষী কয়ছর আহমদ ( বর্তমান লন্ডন বিএনপির সাধারন সম্পাদক)

     More News Of This Category

ফেসবুকে আমরা

 

 

Prayer Time Table

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ভোর ৪:২৮
  • দুপুর ১২:০৩
  • বিকাল ৪:৩০
  • সন্ধ্যা ৬:২২
  • রাত ৭:৩৭
  • ভোর ৫:৪১