,
শিরোনাম
জগন্নাথপুরে এ সাদেক ইন্টারন্যাশনাল একাডেমির প্রতিষ্ঠাতাকে সংবর্ধনা প্রদান মাও: এমদাদুর রহমান (রহ:) মেমোরিয়াল ট্রাস্ট এর উদ্যোগে জননেতা আশরাফুল ইসলামের অর্থায়নে পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে দরিদ্র হতদরিদ্র দুই শতাধীক পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরন মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রেড ব্লাড সিলেট এর  শ্রদ্ধাঞ্জলি ও পুষ্পস্তবক অর্পণ নিউইয়রকে ইউএস বাংলা অনলাইন প্রেস ক্লাবের অভিষেক সম্পন্ন : সভাপতি মাহফুজ আদনান, সাধারন সম্পাদক আবু সাদেক রনি ‘রেড ব্লাড সিলেট’র উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন অনুষ্ঠিত জগন্নাথপুর উপজেলায় রেল সংযোগ প্রসঙ্গে জগন্নাথপুরের কলকলিয়ায় ইংলিশ মিডিয়াম স্কুল এ সাদেক ইন্টারন্যশনাল একাডেমির বই উৎসব জগন্নাথপুরে ইংলিশ মিডিয়াম স্কুল এ সাদেক ইন্টারন্যশনাল একাডেমির শুভ উদ্বোধন সিলেটে কলেজছাত্রীর মরদেহ উদ্ধার লন্ডন-আমেরিকার মহব্বতের দরকার নেই : জগন্নাথপুরে পরিকল্পনামন্ত্রী

ত‌্যাগের মহিমায় উদ্ভাসিত হয়ে জনগনের জন‌্য কাজ করতে চাই : মোহাম্মদ আশরাফুল ইসলাম আশরাফ

নিজস্ব প্রতিবেদক:- ঈদুল আজহা ত্যাগের মহিমায় সমুজ্জ্বল। আমাদের কোরবানির তাৎপর্য এবং মর্মার্থ অনুধাবন করে সমাজে শান্তি, কল্যাণের পথ রচনা করতে হবে। আর এজন্য সকলকে সংযম ও ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হওয়ার বিকল্প নেই। ত্যাগের মহিমায় উজ্জীবিত হয়ে আসুন আমরা মানবজাতির কল্যাণে নিজেদের নিয়োজিত করি এবং বন্ধুত্ব ও ভ্রাতৃত্বের বন্ধন বজায় রেখে আমাদের আনন্দ ভাগাভাগি করি।’ সুনামগঞ্জ – ৩ আসনে এমপি পদপ্রার্থী মোহাম্মদ আশরাফুল ইসলাম আশরাফ জন্মস্থান বালিকান্দি কেন্দ্রীয় জামের মসজিদ ঈদগাহে ঈদ জামাত পূর্ব বক্তব‌্যে উপরোক্ত কথাগুলো বলেন।

জনাব মোহাম্মদ আশরাফ, ছাত্র জীবন থেকেই আওয়ামীলীগের ছাত্র সংগঠন ছাত্রলীগের সাথে জরিত ৯০ দশকের তোখড় ছাত্রনেতা, এমসি কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি, নব্বইর দশকে চট্রগ্রাম বিশ্ববিদ‌্যালয় থেকে বি এস এস অনার্স এবং এম এস এস অধ‌্যায়নের সময়ে বিশ্ববিদ‌্যালয় রাজনীতিতে সক্রিয় ভূমিকা রাখেন এবং স্বৈরাচার এরশাদ বিরোধী আন্দোলনের অন্যতম নেতা, সিলেট জেলা যুবলীগের সাবেক অন‌্যতম সংগঠক, যুক্তরাজ্য আওয়ামীলীগের অন‌্যতম নেতা, জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের বালিকান্দি গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারের কৃতি সন্তান।

ছোট বেলা থেকেই মানুষের পাশে থেকে কাজ করা যেন তার ব্রত হয়ে পড়েছিল, মানুষের কল‌্যাণ সাধন ও দূর্ভোগ লাঘবের জন‌্য ছোটবেলা থেকেই রাজনীতিতে সম্পৃক্ত হোন। পরিনতি বয়সেও জনসাধারনের উন্নতির লক্ষে মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছেন আওয়ামীলীগের এই নেতা।

তিনি সুনামগঞ্জ – ৩ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী তৃণমূল রাজনীতিতে একজন পরীক্ষিত নেতা। তাকে ঘিরে নেতাকর্মীরা উজ্জীবিত হচ্ছে । ছাত্র রাজনীতির মধ্যদিয়ে আওয়ামী লীগের রাজনীতিতে হাতেখড়ি। তাই অনেক প্রবীণ রাজনৈতীক ব‌্যাক্তিবর্গ তার মধ‌্যে সম্ভাবনার আলো দেখতে পাচ্ছেন।

আন্দোলন সংগ্রামে রাজপথের লড়াকু সৈনিক হিসেবে তিনি পরিচিত জনাব মোহাম্মদ আশরাফ আসন্ন জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের হাইকমান্ড তাকেই মনোনীত করবে বলে আশাবাদী তিনি ও তার সমর্থকরা। ইতিমধ্যে নির্বাচনকে ঘিরে নির্বাচনী প্রচারণা এবং জনসংযোগ করে যাচ্ছেন তিনি। গ্রাম থেকে গ্রামে এখন মানুষের আলোচনায় ওঠে এসেছেন এই আওয়ামীলীগ নেতা।

জনাব মোহাম্মদ আশরাফ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমাদের ছোট আপা শেখ রেহেনা আমাকে পিছিয়ে পড়া এই জনগোষ্ঠীর উন্নয়ন তথা এই অঞ্চলের মানুষের পাশে থাকার সুযোগ করে দেন অর্থাৎ এই আসনে আমাকে নৌকা প্রতিক দেন তাহলে দারিদ্রপীড়িত এ এলাকাকে এগিয়ে নিয়ে যাবো। আওয়ামীলীগের রাজনীতি তিনি ছাত্র জীবন থেকে করছেন বলে মোহাম্মদ আশরাফুল ইসলাম আশরাফ আরো বলেন, আমি ছাত্র জীবন থেকে আওয়ামীলীগের রাজনীর সাথে জড়িত। আজ পর্যন্ত কেউ বলতে পারবে না দলে নাম ভাঙিয়ে একটি টাকাও দেশে কিংবা বিদেশে চাঁদা বাজী করেছি। বরং দলের জন্য নিজে পরিশ্রমের টাকা খরচ করেছি। দল আমাকে কি দিলো সেটা ভাবি না, আমি দল কে কি দিবো সেটাই বড় কথা। মানুষের বিপদে আপদে স্কুল জীবন থেকেই পাশে দাড়িয়েছি ভবিষ‌্যতেও থাকব।

     More News Of This Category

ফেসবুকে আমরা

 

 

নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ভোর ৩:৪৬
  • দুপুর ১২:০৩
  • বিকাল ৪:৪০
  • সন্ধ্যা ৬:৫২
  • রাত ৮:১৮
  • ভোর ৫:১১