,
শিরোনাম
জগন্নাথপুরে এ সাদেক ইন্টারন্যাশনাল একাডেমির প্রতিষ্ঠাতাকে সংবর্ধনা প্রদান মাও: এমদাদুর রহমান (রহ:) মেমোরিয়াল ট্রাস্ট এর উদ্যোগে জননেতা আশরাফুল ইসলামের অর্থায়নে পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে দরিদ্র হতদরিদ্র দুই শতাধীক পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরন মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রেড ব্লাড সিলেট এর  শ্রদ্ধাঞ্জলি ও পুষ্পস্তবক অর্পণ নিউইয়রকে ইউএস বাংলা অনলাইন প্রেস ক্লাবের অভিষেক সম্পন্ন : সভাপতি মাহফুজ আদনান, সাধারন সম্পাদক আবু সাদেক রনি ‘রেড ব্লাড সিলেট’র উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন অনুষ্ঠিত জগন্নাথপুর উপজেলায় রেল সংযোগ প্রসঙ্গে জগন্নাথপুরের কলকলিয়ায় ইংলিশ মিডিয়াম স্কুল এ সাদেক ইন্টারন্যশনাল একাডেমির বই উৎসব জগন্নাথপুরে ইংলিশ মিডিয়াম স্কুল এ সাদেক ইন্টারন্যশনাল একাডেমির শুভ উদ্বোধন সিলেটে কলেজছাত্রীর মরদেহ উদ্ধার লন্ডন-আমেরিকার মহব্বতের দরকার নেই : জগন্নাথপুরে পরিকল্পনামন্ত্রী

ভিনদেশীদের খেলা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে নিহত ২

দৃক নিউজ২৪ ডেস্ক:- বিশ্বকাপে ব্রাজিল-ক্রোয়েশিয়ার ম্যাচ চলাকালীন খেলা নিয়ে বাকবিতণ্ডার জেরে ছুরিকাঘাতে সাভার ও বাগেরহাটে দুই যুবক নিহত হয়েছেন। নিহতরা হলেন- বাগেরহাটের মোরেলগঞ্জের টুটুল হাওলদার ও সাভারের হাসান।

শুক্রবার (৯ ডিসেম্বর) রাতে মোরেলগঞ্জ উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের গুলিসাখালী গ্রামে ব্রাজিল বনাম ক্রোয়েশিয়া ম্যাচ শেষে তর্ক-বিতর্কের জের ধরে টুটুলকে ছুরিকাঘাত করে বাবুল হাওলাদার নামে এক যুবক। পরে গুরুতর আহত অবস্থায় টুটুলকে উদ্ধার করে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত টুটুল গুলিশাখালী গ্রামের আব্দুল বারেক হাওলাদারের ছেলে।

অভিযুক্ত বাবুল একই এলাকার সিরাজুল ইসলামের ছেলে। এদিকে সাভার পৌর এলাকার ডগরমোড়ায় শুক্রবার দিবাগত রাতে ব্রাজিল-ক্রোয়েশিয়ার খেলা দেখার সময় বাক-বিতন্ডায় ছুরিকাঘাতে স্থানীয় আর্জের্ন্টিনা সমর্থক জুতা কারখানার এক শ্রমিক নিহত হয়েছে। নিহতের নাম- মোঃ হাসান মিয়া (২৬)। তিনি কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানার ছিদ্দিক মিয়ার ছেলে। খেলাকে কেন্দ্র করে হাসান মিয়া নিহত হওয়ার খবর শনিবার সকালে এর সত্যতা নিশ্চিত করেছেন সাভার মডেল থানার (এসআই) সুদীপ কুমার গোপ। স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সাভার পৌর এলাকার ৭নং ওয়ার্ডের ডগরমোড়া এলাকার সাভার উদয়ন একাডেমি এবং হানাডা স্কুলার্স স্কুল সংলগ্ন শফিকের চা দোকানে কাতার বিশ্বকাপ-২০২২ শুরু হওয়ার পর থেকে দোকানের ভেতর বড় পর্দায় খেলা দেখেন দোকানের কাষ্টমা, স্থানীয় ও পথচারীরা। শুক্রবার দিবাগত রাত ৯টার সময় এরই ধারাবাহিকতায় ব্রাজিল- ক্রোয়েশিয়ার খেলা শুরু হলে সবাই খেলা দেখা শুরু করেন। এক পর্যায়ে ব্রাজিল যখন প্রথম গোল করেন ব্রাজিল সমর্থকরা উল্লাস করতে থাকেন। এরই মধ্যে ক্রোশিয়া গোল দিলে খেলায় সমতা ফিরে আসে । পরবর্তীতে টাইব্রেকারে যখন ব্রাজিল হারে তখন আর্জেন্টিনা সমর্থক হাসান মিয়া ব্রাজিল সমর্থকদের তিরস্কার করলে ব্রাজিল সমর্থক কয়েকজন কিশোর আর্জেন্টিনা সমর্থক হাসান মিয়ার সাথে বাক-বিতন্ডায় জড়িয়ে পড়েন। রাত ১২টার সময় এক পর্যায়ে ব্রাজিল সমর্থক কিশোর গ্রুপটি হাসান মিয়াকে ছুরিকাঘাত করলে স্থানীয়রা জরুরি সেবা নম্বর ৯৯৯ ফোন দিলে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়। কিশোর গ্রুপটি তখন পালিয়ে যায়। ছুরিকাঘাত হওয়া হাসান মিয়া কে সাভার এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ১ জন কে আটক করা হয়েছে। নিহত হাসান শফিকের চা দোকান সংলগ্ন মনির হোসেনের জুতার কারখানার শ্রমিক ছিল। স্থানীয় একটি সূত্রমতে- ডগরমোড়ায় দীর্ঘদিন থেকে একটি কিশোর গ্রুপ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত।

এ গ্রুপটি বিভিন্ন স্থান থেকে তাদের সমপর্যায়ের বয়স কিশোরদের ধরে এনে মারধর করার অভিযোগ উঠেছে। আশ-পাশের বাড়ির মালিকগন তাদের কিছু বললে বাড়ির মালিকদের কিশোর গ্রুপটি বিভিন্ন ভাবে হুমকি-ধামকি প্রদান করেন। সাভার মডেল থানার (এসআই) সুদীপ কুমার গোপ জানান- নিহতের লাশ উদ্ধার করে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে।

     More News Of This Category

ফেসবুকে আমরা

 

 

নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ভোর ৩:৪৬
  • দুপুর ১২:০৩
  • বিকাল ৪:৪০
  • সন্ধ্যা ৬:৫২
  • রাত ৮:১৮
  • ভোর ৫:১১