,
শিরোনাম
সুনামগঞ্জ জেলা অটো টেম্পু অটো রিস্কা ইউনিয়ন কলকলিয়া পয়েন্ট উপ কমিটির শপথ গ্রহন জগন্নাথপুরের কলকলিয়ায় হকস্ হোসাইন এন্ড সন্স ফাউন্ডেশন এর অভিষেক অনুষ্ঠান সম্পন্ন মরহুম মোঃ মন্তাজুর রহমান কল্যান ট্রাস্টের অর্থায়নে ও মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যান পরিষদের উদ‌্যোগে মেধাবৃত্তি বিতরন বেফাস কথাবার্তা না বলে মানুষের কষ্ট বুজার চেষ্টা করুন : আলহাজ্ব মাওলানা রেজাউল করিম জালালী ছাতকে ইসলাম ধর্মের বিয়ে নিয়ে ফেইসবুকে অশালীন কমেন্ট করায় হিন্দু যুবক আটক প্রিয়জন ফাউন্ডেশনের উদ‌্যোগে সুন্নতে খৎনা ক‌্যাম্প সম্পন্ন জাতীয় শোক দিবস উপলক্ষে আটপাড়া সঃ প্রাঃ বিদ্যালয়ে চিত্রাংকন প্রতিযোগিতা ও আলোচনা সভা জগন্নাথপুরে ৪ দিন ধরে মাদ্রাসা ছাত্রী নিখোঁজ বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিতে না পেরে’ পদ্মা সেতু থেকে লাফ জগন্নাথপুরের আটপাড়া উচ্চ বিদ্যালয়ে শোকাবহ ১৫ই আগষ্ট ও জাতীয় শোক দিবস পালন

মরহুম মোঃ মন্তাজুর রহমান কল্যান ট্রাস্টের অর্থায়নে ও মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যান পরিষদের উদ‌্যোগে মেধাবৃত্তি বিতরন

নিজস্ব প্রতিবেদক:- সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়ন মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যান পরিষদ এর উদ‌্যোগে ও মরহুম মোঃ মন্তাজুর রহমান কল্যান ট্রাস্টের অর্থায়নে  জে. এস. সি পরিক্ষায় উত্তির্ন ছাত্র/ছাত্রীদের মধ‌্যে মেধাবৃত্তি বিতরন অনুষ্ঠান-২০১৯ ও গুণিজন সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

২৭ আগস্ট (শনিবার) দুপুর ১২টায় ঐতিয‌্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সফাত উল্লাহ উচ্চ বিদ্যালয়ের হলরুমে মেধা বৃত্তি ২০১৯ এর পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানের শুরুতে কুরআন থেকে তেলাওয়াত করেন, সফাত উল্লাহ উচ্চ বিদ্যালয় এর শিক্ষার্থী ওয়াহিদা খানম রুমি।

বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী ও বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্যসহ অভিভাবকদের উপস্থিতিতে এ অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি ছিলেন, মরহুম মোঃ মন্তাজুর রহমান কল্যান ট্রাস্টের চেয়াম‌্যান ও ট্রাস্টি, আটপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক, জগন্নাথপুর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাবেক সাংগঠনিক সম্পাদক, প্রিয়জন ফাউন্ডেশনের সভাপতি যুক্তরাজ্য প্রবাসী, জনাব মোঃ খায়রুল ইসলাম।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, আটপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কলকলিয়া ইউনিয়ন মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যান পরিষদ এর সহ-সভাপতি এইচ এম আজমল হোসেন।

সংবর্ধিত অতিথি ও মরহুম মোঃ মন্তাজুর রহমান কল্যান ট্রাস্টের ট্রাস্টী মোঃ খায়রুল ইসলাম বলেন, ‘মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যান পরিষদ, কলকলিয়া’ মেধাবৃত্তিতে একটি উল্লেখযোগ্য ভূমিকা রাখবে। আমাদের চেষ্টা থাকবে এই উপবৃত্তি কার্যক্রম অব্যাহত রাখতে।  শিক্ষার্থীদের বৃত্তি প্রদানের ধারাবাহিকতা বজায় রেখে এ কার্যক্রমকে আরও প্রসারিত করা।

উল্লেখ্য, মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যান পরিষদ থেকে ২০১৯ সালের ৫৩ জন শিক্ষার্থীর মাঝে বৃত্তি প্রদান করা হয়েছে। তাদের মধ্যে ট্যালেন্টপুলে ৪ জন ও সাধারণ কোটায় ৪৯ জন।

ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপ্তরা হলেন, অনিক সুত্রধর পাড়ারগাঁও আইডিয়াল হাইস্কুল এন্ড কলেজ, তাসনিয়া মনোয়ারা চৌধুরী, সফাত উল্লাহ উচ্চ বিদ্যালয় জগদীশপুর, ফাহমিদা ফাহিমা জাকিয়া, সফাত উল্লাহ উচ্চ বিদ্যালয় জগদীশপুর, হামিদা বেগম সফাত উল্লাহ উচ্চ বিদ্যালয় জগদীশপুর।

পাড়ারগাঁও আইডিয়াল হাইস্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ সাইফুল ইসলাম ও আটপাড়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক কাজল বনিক এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সফাত উল্লাহ উচ্চ বিদ্যালয়ের জগদীশপুর এর প্রধান শিক্ষক ও মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যান পরিষদ এর সভাপতি শব্বির আহমদ চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আটপাড়া উচ্চ বিদ্যালয় এর ম্যানেজিং কমিটির সভাপতি ও ১নং কলকলিয়া ইউপি তিন তিন বারের সাবেক চেয়ারম্যান, আলহাজ্ব মোঃ সিরাজুল ইসলাম।  সফাত উল্লাহ উচ্চ বিদ্যালয় জগদীশপুর, ম্যানেজিং কমিটির সভাপতি জাহেদ আলী।

অনুষ্টানে বক্তব্য রাখেন,  আটপাড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষক,মোঃ কবির হোসেন, আইডিয়াল হাইস্কুল এন্ড কলেজ এর শিক্ষক মামুনুর রশীদ, সফাত উল্লাহ উচ্চ বিদ্যালয় জগদীশপুর এর শিক্ষক বিজন বিহারী দাস, শিক্ষানুরাগী সাইনুল হক, মরহুম মোঃ মন্তাজুর রহমান কল‌্যাণ ট্রাস্টের ট্রাস্টী তালিমুল ইসলাম, ট্রাস্টী মাওঃ তরিকুল ইসলাম, যুক্তরাজ্য প্রবাসী ট্রাস্টী কানিজ ফাতেমা ইসলাম, কানিজ মাছুমা ইসলাম, সফাত উল্লাহ উচ্চ বিদ‌্যালয়ের প্রাক্তন ছাত্র মোঃ ছাদিকুর রহমান, মোঃ কোহিনূর রহমান প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন, আটপাড়া উচ্চ বিদ্যালয়, পাড়ারগাঁও আইডিয়াল হাইস্কুল এন্ড কলেজ ও সফাত উল্লাহ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ছাত্র/ছাত্রীসহ সামাজিক সংগঠন ও বিভিন্ন শ্রেণী পেশার লোকজন।

সবশেষে অতিথিদের মধ্যে পুরস্কার তুলে দেন মন্তাজুর রহমান কল্যান ট্রাস্টের চেয়ারম‌্যান ও ট্রাস্টী মোঃ খায়রুল ইসলাম ও মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যান পরিষদের সদস্যবৃন্দ।

     More News Of This Category

ফেসবুকে আমরা

 

 

Prayer Time Table

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ভোর ৪:৩৯
  • দুপুর ১১:৫১
  • বিকাল ৪:০৬
  • সন্ধ্যা ৫:৪৯
  • রাত ৭:০২
  • ভোর ৫:৪৯