,
শিরোনাম
মাও: এমদাদুর রহমান (রহ:) মেমোরিয়াল ট্রাস্ট এর উদ্যোগে জননেতা আশরাফুল ইসলামের অর্থায়নে পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে দরিদ্র হতদরিদ্র দুই শতাধীক পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরন মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রেড ব্লাড সিলেট এর  শ্রদ্ধাঞ্জলি ও পুষ্পস্তবক অর্পণ নিউইয়রকে ইউএস বাংলা অনলাইন প্রেস ক্লাবের অভিষেক সম্পন্ন : সভাপতি মাহফুজ আদনান, সাধারন সম্পাদক আবু সাদেক রনি ‘রেড ব্লাড সিলেট’র উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন অনুষ্ঠিত জগন্নাথপুর উপজেলায় রেল সংযোগ প্রসঙ্গে জগন্নাথপুরের কলকলিয়ায় ইংলিশ মিডিয়াম স্কুল এ সাদেক ইন্টারন্যশনাল একাডেমির বই উৎসব জগন্নাথপুরে ইংলিশ মিডিয়াম স্কুল এ সাদেক ইন্টারন্যশনাল একাডেমির শুভ উদ্বোধন সিলেটে কলেজছাত্রীর মরদেহ উদ্ধার লন্ডন-আমেরিকার মহব্বতের দরকার নেই : জগন্নাথপুরে পরিকল্পনামন্ত্রী পাগলা-জগন্নাথপুর সড়কে বাসের সঙ্গে মোটরসাইকেল সংঘর্ষ : নিহত ১

নৌকা প্রার্থীর প্রতিদ্বন্দ্বী ভাসুর ও সৎ ছেলে

দৃক নিউজ২৪, কুমিল্লা:- কুমিল্লার দেবিদ্বারে ইউপি নির্বাচনে একই পরিবার থেকে তিনজন চেয়ারম্যান প্রার্থী হয়েছেন। পারিবারিক দ্বন্দ্বের জেরে এমনটি হওয়ায় এলাকায় সমালোচনার ঝড় উঠেছে।

প্রার্থীরা হলেন, উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের শাহনাজ পারভিন (আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রার্থী), তার ভাসুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান এম এ ছালাম (স্বতন্ত্র প্রার্থী) ও শাহনাজ পারভিনের সৎ ছেলে মো. আল মামুন বাবু (স্বতন্ত্র প্রার্থী)।

এ বিষয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শাহনাজ পারভিন বলেন, আমি বাংলাদেশ যুব মহিলা লীগ দেবিদ্বার শাখার সাংগঠনিক সম্পাদক। এলাকায় আমার অনেক জনপ্রিয়তা রয়েছে। সে হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক দিয়েছেন।

তিনি আরও বলেন, আমার ভাসুর বর্তমান চেয়ারম্যান বিগত নির্বাচনে ওয়াদা করেছিলেন এবার পরিবারের অন্য কাউকে দিয়ে নির্বাচন করাবেন। তার পরিপ্রেক্ষিতে আমি সেই থেকেই এলাকায় কাজ করে যাচ্ছি।

তিনি বলেন, আর আমার সৎ ছেলে এতদিন আমার সঙ্গেই কাজ করেছে। এখন হঠাৎ সে প্রার্থিতা ঘোষণা করেছে। কেন সে প্রার্থী হয়েছে বিষয়টি আমার জানা নেই।

বর্তমান চেয়ারম্যান এম এ ছালাম বলেন, ওই নারী (শাহনাজ পারভিন) তার সৎ ছেলেদের পিতৃ সম্পদ, জমি-জমা থেকে বঞ্চিত করেছে এবং নানা অত্যাচার করেছে। তাই ছেলে ক্ষুব্ধ হয়ে নিজেই প্রার্থিতা ঘোষণা করেছে।

তিনি বলেন, শাহনাজ পারভিনকে আমি প্রতিদ্বন্দ্বী হিসেবে গণনা করি না এবং ছেলের কারণে তার ভোট কমলেও আমার কোনো ক্ষতি হবে না।

এ বিষয়ে জানতে স্বতন্ত্র প্রার্থী মো. আল মামুন বাবুকে একাধিকবার ফোন করেও তার বক্তব্য পাওয়া যায়নি।

কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি ও একই ইউনিয়নের ভোটার আবু কাউসার অনিক বলেন, আমরা তৃণমূল আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা নৌকা প্রার্থীর সঙ্গে আছি। তাদের পারিবারিক কোন্দল রয়েছে। বিষয়টি দুঃখজনক। সমাধানের জন্য ইতোমধ্যে আমাদের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুলের সঙ্গে আলোচনা করেছি। আশা করছি মনোনয়ন প্রত্যাহারের সময় আগামী ২২ তারিখের আগেই একটি সমাধানে আসবেন তারা।

উল্লেখ্য, সপ্তম ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১২ জানুয়ারি। যাচাই-বাছাই ১৫ জানুয়ারি। মনোনয়ন প্রত্যাহারের শেষ তারিখ ২২ জানুয়ারি। ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৭ ফেব্রুয়ারি।

     More News Of This Category

ফেসবুকে আমরা

 

 

Prayer Time Table

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ভোর ৪:২২
  • দুপুর ১২:০২
  • বিকাল ৪:৩০
  • সন্ধ্যা ৬:২৪
  • রাত ৭:৪০
  • ভোর ৫:৩৭