,
শিরোনাম
হযরত মাওলানা মরহুম এমদাদুর রহমান (রঃ) এর ঈসালে সাওয়াব উপলক্ষে মীলাদ ও দোআ মাহফিল এবং অসহায় গরীবদের মাঝে কাপড়  বিতরণ ইসলামিক ফাউন্ডেশন এর ২০২৩ শিক্ষা বর্ষের শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষার্থীদের মধ‌্যে পুরষ্কার বিতরণ ও আলোচনা সভা বৈষম্য বিরোধী ছাত্র-আন্দোলনকে কেন্দ্র করে জগন্নাথপুরে মামলা দায়ের বাতিল হতে পারে ১৫ আগস্টের সরকারি ছুটি ইন্টারনেট শাটডাউন: তদন্তে বেরিয়ে এলো যাদের নাম শেখ হাসিনাসহ সাতজনের বিরুদ্ধে হত্যা মামলা দুর্নীতির মামলা থেকে খালাস পেলেন ড. ইউনূস আমার মায়ের পদত্যাগের বিষয়ে দেয়া বিবৃতি পুরোপুরি মিথ্যা: জয় চুক্তিভিত্তিক নিয়োগ বাতিলসহ উপদেষ্টা পরিষদের ৮ সিদ্ধান্ত প্রথম দিনেই তিন সিদ্ধান্ত নিলেন আসিফ মাহমুদ

জগন্নাথপুরে যুক্তরাজ্য আওয়ামীলীগ নেতার শীতবস্ত্র বিতরন

নিজস্ব প্রতিবেদক:- যুক্তরাজ্য আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক এর উদ্যোগে জগন্নাথপুরে ৫ শতাধিক দরিদ্র অসহায় শিতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।

মঙ্গলবার (১৬ই জানুয়ারী) শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে অনুষ্টিত হয়।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু এর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগ সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাবেক ছাত্রনেতা মুজিবুর রহমান মুজিবের সঞ্চালনায় এতে বক্তব্য দেন যুক্তরাজ্য আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, প্রচার সম্পাদক মাসুক ইবনে আনিস, যুক্তরাজ্য আওয়ামীলীগের কার্যকরি পরিষদের সদস্য আশরাফুল ইসলাম, যুক্তরাজ্য যুবলীগের সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বেডফুড আওয়ামীলীগের সহ-সভাপতি খায়রুল ইসলাম, জগন্নাথপুর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগ নেতা বিজন কুমার দেব, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন ভূইয়া, উপজেলা যুবলীগ সভাপতি কামাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি কল্যাণ কান্তি রায় সানী,  সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ মনোয়ার আলী, কলকলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দিপক কান্তি দে দিপাল প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে যুক্তরাজ্য আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান বলেন, আওয়ামীলীগ সরকার সারা দেশে ব্যাপক উন্নয়ন করার মাধ্যমে দেশকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত করতে কাজ করে যাচ্ছে। এই উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে শেখ হাসিনার নির্দেশে এলাকার মেহনতি মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে আওয়ামীলীগের প্রতিটি কর্মী। তিনি বলেন, দেশকে এগিয়ে নিতে আগামী নির্বাচনে শেখ হাসিনার বিকল্প নেই। তিনি নৌকায় ভোট দিয়ে বর্তমার সরকারের উন্নয়নের অগ্রযাত্রাকে এগিয়ে নেয়ার আহ্বান জানান।

যুক্তরাজ্য যুবলীগের সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম দৃক নিউজ২৪.কমকে বলেন যুক্তরাজ্য আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুকের ব্যক্তিগত উদ্যোগে উপজেলার একটি পৌরসভা ও আটটি ইউনিয়নে অসহায় দরীদ্র পাঁচ শতাধিক মানুষের কাছে দলীয় নেতাকর্মীদের মাধ্যমে শীতবস্ত্র পৌঁছে দেয়া হচ্ছে। তিনি আরো বলেন যুক্তরাজ্য আওয়ামীলীগ দেশের মানুষের কল্যাণে জন্য বিদেশে কাজ করে যাচ্ছে। উন্নয়নের অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিতে সবাইকে আহবান জানান।

     More News Of This Category

ফেসবুকে আমরা

 

 

নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ভোর ৪:৪৪
  • দুপুর ১১:৪৮
  • বিকাল ৩:৫৫
  • সন্ধ্যা ৫:৩৬
  • রাত ৬:৫০
  • ভোর ৫:৫৬