,
শিরোনাম
জগন্নাথপুরে এ সাদেক ইন্টারন্যাশনাল একাডেমির প্রতিষ্ঠাতাকে সংবর্ধনা প্রদান মাও: এমদাদুর রহমান (রহ:) মেমোরিয়াল ট্রাস্ট এর উদ্যোগে জননেতা আশরাফুল ইসলামের অর্থায়নে পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে দরিদ্র হতদরিদ্র দুই শতাধীক পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরন মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রেড ব্লাড সিলেট এর  শ্রদ্ধাঞ্জলি ও পুষ্পস্তবক অর্পণ নিউইয়রকে ইউএস বাংলা অনলাইন প্রেস ক্লাবের অভিষেক সম্পন্ন : সভাপতি মাহফুজ আদনান, সাধারন সম্পাদক আবু সাদেক রনি ‘রেড ব্লাড সিলেট’র উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন অনুষ্ঠিত জগন্নাথপুর উপজেলায় রেল সংযোগ প্রসঙ্গে জগন্নাথপুরের কলকলিয়ায় ইংলিশ মিডিয়াম স্কুল এ সাদেক ইন্টারন্যশনাল একাডেমির বই উৎসব জগন্নাথপুরে ইংলিশ মিডিয়াম স্কুল এ সাদেক ইন্টারন্যশনাল একাডেমির শুভ উদ্বোধন সিলেটে কলেজছাত্রীর মরদেহ উদ্ধার লন্ডন-আমেরিকার মহব্বতের দরকার নেই : জগন্নাথপুরে পরিকল্পনামন্ত্রী

প্রিয়জন ফাউন্ডেশনের উদ‌্যোগে সুন্নতে খৎনা ক‌্যাম্প সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক:- প্রিয়জন ফাউন্ডেশনের উদ‌্যোগে সুন্নতে খৎনা অনুষ্ঠান গোয়া বাড়ী ওয়াকওয়ে মাদ্রাসায় অনুষ্টিত হয়।

গতকাল ১৬ আগষ্ট (মঙ্গলবার) গোয়া বাড়ী ওয়াকওয়ে মাদ্রাসার হল রোমে প্রিয়জন ফাউন্ডেশনের উদ‌্যোগে আয়োজিত সভায় যুক্তরাজ্যের বেডফোর্ড শাখা আওয়ামী লীগ এর সহ-সভাপতি ও প্রিয়জন ফাউন্ডেশনের সভাপতি মোঃ খায়রুল ইসলাম এর সভাপতিত্বে ও ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক এনামূল হক লিলুর পরিচালনায় প্রধান অথিতি হিসাবে বক্তব‌্য রাখেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি প্রবীণ সাংবাদিক জনাব আল আযাদ।

প্রভাষক মাওলানা তরিকুল ইসলাম এর কোরআন তিলাওয়াতের মাধ‌্যমে শুরু হওয়া অনুষ্টানে প্রধান অতিথির বক্তব‌্যে আল আজাদ বলেন, খতনা আদায়ের মাধ্যমে সওয়াব অর্জনের পাশাপাশি স্বাস্থ্যগত দিক থেকেও অনেক উপকার বিদ্যমান। খতনার কারণে লজ্জাস্থানের অনেক রোগ-সম্ভাবনা কমে যায়। যে কারণে বর্তমানে অন্যান্য ধর্মালম্বীরাও খতনা করে থাকে।

সভাপতির বক্তব‌্যে জনাব খায়রুল ইসলাম বলেন, প্রিয়জন ফাউন্ডেশন সূচনা লগ্ন থেকেই সিলেটে অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে ধরে কাজ করে যাচ্ছে।আগামীতে এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

অনুষ্ঠিত ফ্রি খতনা ক্যাম্পে অন্তত অর্ধশত শিশুকে সুন্নাতে খতনা প্রদান করা হয়। তাছাড়া খতনা প্রদান কারী শিশুদেরকে লুঙ্গি, টি-শার্ট ও ঔষধপত্র প্রদান করা হয়।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক আলী নুর, সংগঠনের সহ সভাপতি শফিক আহমেদ, আতাউর রহমান খান, অলিউর রহমান চৌধুরী, বেলাল আহমদ, আব্দুল গনি, মোশাররফ খান, রোটারিয়ান রফিকুল ইসলাম, আব্দুল জব্বার শাহী, যুক্তরাজ‌্য প্রবাসী রয়েল আহমদ, হাজী সায়নুল হক, আলী আহমেদ, রশিদ আহমদ, হাফিজ মাহমুদুল হাসান, মনরুল হক, এমদাদুল হক সোহাগ, আলী আমজাদ, সাদিকুর রহমান সাদিক, মাসুদ আহমদ সহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভা শেষে দেশ বিদেশে অবস্থানরত আর্তমানবতার সেবায় নিয়োজিত মানবিক সংগঠন প্রিয়জন ফাউন্ডেশনের সকল সদস‌্যদের দীর্ঘায়ু ও সুস্বাস্থ কামনা করে করে বিশেষ মোনাজাত করেন মাদ্রাসা সুপার মাওলানা অলিউল্লাহ।

অনুষ্ঠান শেষে ফাউন্ডেশনের পক্ষ থেকে আগত সকল অথিতি বৃন্দ ছাত্রদেরকে মধ‌্যান‌্যভোজ করানো হয়। ফাউন্ডেশনের সভাপতি খাইরুল ইসলাম অনুষ্ঠানে আগত সকলের প্রতি কৃতজ্ঞতা ও আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করেন।

     More News Of This Category

ফেসবুকে আমরা

 

 

নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ভোর ৩:৪৬
  • দুপুর ১২:০৩
  • বিকাল ৪:৪০
  • সন্ধ্যা ৬:৫২
  • রাত ৮:১৮
  • ভোর ৫:১১