,
শিরোনাম
সুনামগঞ্জ জেলা অটো টেম্পু অটো রিস্কা ইউনিয়ন কলকলিয়া পয়েন্ট উপ কমিটির শপথ গ্রহন জগন্নাথপুরের কলকলিয়ায় হকস্ হোসাইন এন্ড সন্স ফাউন্ডেশন এর অভিষেক অনুষ্ঠান সম্পন্ন মরহুম মোঃ মন্তাজুর রহমান কল্যান ট্রাস্টের অর্থায়নে ও মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যান পরিষদের উদ‌্যোগে মেধাবৃত্তি বিতরন বেফাস কথাবার্তা না বলে মানুষের কষ্ট বুজার চেষ্টা করুন : আলহাজ্ব মাওলানা রেজাউল করিম জালালী ছাতকে ইসলাম ধর্মের বিয়ে নিয়ে ফেইসবুকে অশালীন কমেন্ট করায় হিন্দু যুবক আটক প্রিয়জন ফাউন্ডেশনের উদ‌্যোগে সুন্নতে খৎনা ক‌্যাম্প সম্পন্ন জাতীয় শোক দিবস উপলক্ষে আটপাড়া সঃ প্রাঃ বিদ্যালয়ে চিত্রাংকন প্রতিযোগিতা ও আলোচনা সভা জগন্নাথপুরে ৪ দিন ধরে মাদ্রাসা ছাত্রী নিখোঁজ বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিতে না পেরে’ পদ্মা সেতু থেকে লাফ জগন্নাথপুরের আটপাড়া উচ্চ বিদ্যালয়ে শোকাবহ ১৫ই আগষ্ট ও জাতীয় শোক দিবস পালন

প্রিয়জন ফাউন্ডেশনের উদ‌্যোগে সুন্নতে খৎনা ক‌্যাম্প সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক:- প্রিয়জন ফাউন্ডেশনের উদ‌্যোগে সুন্নতে খৎনা অনুষ্ঠান গোয়া বাড়ী ওয়াকওয়ে মাদ্রাসায় অনুষ্টিত হয়।

গতকাল ১৬ আগষ্ট (মঙ্গলবার) গোয়া বাড়ী ওয়াকওয়ে মাদ্রাসার হল রোমে প্রিয়জন ফাউন্ডেশনের উদ‌্যোগে আয়োজিত সভায় যুক্তরাজ্যের বেডফোর্ড শাখা আওয়ামী লীগ এর সহ-সভাপতি ও প্রিয়জন ফাউন্ডেশনের সভাপতি মোঃ খায়রুল ইসলাম এর সভাপতিত্বে ও ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক এনামূল হক লিলুর পরিচালনায় প্রধান অথিতি হিসাবে বক্তব‌্য রাখেন সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি প্রবীণ সাংবাদিক জনাব আল আযাদ।

প্রভাষক মাওলানা তরিকুল ইসলাম এর কোরআন তিলাওয়াতের মাধ‌্যমে শুরু হওয়া অনুষ্টানে প্রধান অতিথির বক্তব‌্যে আল আজাদ বলেন, খতনা আদায়ের মাধ্যমে সওয়াব অর্জনের পাশাপাশি স্বাস্থ্যগত দিক থেকেও অনেক উপকার বিদ্যমান। খতনার কারণে লজ্জাস্থানের অনেক রোগ-সম্ভাবনা কমে যায়। যে কারণে বর্তমানে অন্যান্য ধর্মালম্বীরাও খতনা করে থাকে।

সভাপতির বক্তব‌্যে জনাব খায়রুল ইসলাম বলেন, প্রিয়জন ফাউন্ডেশন সূচনা লগ্ন থেকেই সিলেটে অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে ধরে কাজ করে যাচ্ছে।আগামীতে এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

অনুষ্ঠিত ফ্রি খতনা ক্যাম্পে অন্তত অর্ধশত শিশুকে সুন্নাতে খতনা প্রদান করা হয়। তাছাড়া খতনা প্রদান কারী শিশুদেরকে লুঙ্গি, টি-শার্ট ও ঔষধপত্র প্রদান করা হয়।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক আলী নুর, সংগঠনের সহ সভাপতি শফিক আহমেদ, আতাউর রহমান খান, অলিউর রহমান চৌধুরী, বেলাল আহমদ, আব্দুল গনি, মোশাররফ খান, রোটারিয়ান রফিকুল ইসলাম, আব্দুল জব্বার শাহী, যুক্তরাজ‌্য প্রবাসী রয়েল আহমদ, হাজী সায়নুল হক, আলী আহমেদ, রশিদ আহমদ, হাফিজ মাহমুদুল হাসান, মনরুল হক, এমদাদুল হক সোহাগ, আলী আমজাদ, সাদিকুর রহমান সাদিক, মাসুদ আহমদ সহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভা শেষে দেশ বিদেশে অবস্থানরত আর্তমানবতার সেবায় নিয়োজিত মানবিক সংগঠন প্রিয়জন ফাউন্ডেশনের সকল সদস‌্যদের দীর্ঘায়ু ও সুস্বাস্থ কামনা করে করে বিশেষ মোনাজাত করেন মাদ্রাসা সুপার মাওলানা অলিউল্লাহ।

অনুষ্ঠান শেষে ফাউন্ডেশনের পক্ষ থেকে আগত সকল অথিতি বৃন্দ ছাত্রদেরকে মধ‌্যান‌্যভোজ করানো হয়। ফাউন্ডেশনের সভাপতি খাইরুল ইসলাম অনুষ্ঠানে আগত সকলের প্রতি কৃতজ্ঞতা ও আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করেন।

     More News Of This Category

ফেসবুকে আমরা

 

 

Prayer Time Table

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ভোর ৪:৩৯
  • দুপুর ১১:৫১
  • বিকাল ৪:০৬
  • সন্ধ্যা ৫:৪৯
  • রাত ৭:০২
  • ভোর ৫:৪৯