,
শিরোনাম
জগন্নাথপুরে এ সাদেক ইন্টারন্যাশনাল একাডেমির প্রতিষ্ঠাতাকে সংবর্ধনা প্রদান মাও: এমদাদুর রহমান (রহ:) মেমোরিয়াল ট্রাস্ট এর উদ্যোগে জননেতা আশরাফুল ইসলামের অর্থায়নে পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে দরিদ্র হতদরিদ্র দুই শতাধীক পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরন মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রেড ব্লাড সিলেট এর  শ্রদ্ধাঞ্জলি ও পুষ্পস্তবক অর্পণ নিউইয়রকে ইউএস বাংলা অনলাইন প্রেস ক্লাবের অভিষেক সম্পন্ন : সভাপতি মাহফুজ আদনান, সাধারন সম্পাদক আবু সাদেক রনি ‘রেড ব্লাড সিলেট’র উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন অনুষ্ঠিত জগন্নাথপুর উপজেলায় রেল সংযোগ প্রসঙ্গে জগন্নাথপুরের কলকলিয়ায় ইংলিশ মিডিয়াম স্কুল এ সাদেক ইন্টারন্যশনাল একাডেমির বই উৎসব জগন্নাথপুরে ইংলিশ মিডিয়াম স্কুল এ সাদেক ইন্টারন্যশনাল একাডেমির শুভ উদ্বোধন সিলেটে কলেজছাত্রীর মরদেহ উদ্ধার লন্ডন-আমেরিকার মহব্বতের দরকার নেই : জগন্নাথপুরে পরিকল্পনামন্ত্রী

২৮শে জুলাই কলকলিয়ার সামাজিক সংগঠন KUDA এর ফ্রী মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হবে

নিজস্ব প্রতিবেদক:- আর্ত মানবতার জন্য কাজ করা সংগঠন কলকলিয়া ইউনিয়ন ডেভলাপমেন্ট এসোসিয়েশন (KUDA) কলকলিয়া ইউনিয়নের উন্নয়নে এবং ইউনিয়নের জনগনের জীবন মান উন্নয়নে ভুমিকা রেখে চলেছে। তারই ধারাবাহিকতায় অতীতের ন্যায় বন্যা পরবর্তি মানুষের বিভিন্ন পানিবাহিত রোগ নিরাময়ে আগামী ২৮শে জুলাই ২০২২ (বৃহস্পতিবার) সংগঠনটি একটি ফ্রী মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করেছে।

কলকলিয়া ইউনিয়ন সহ পার্শ্ববর্তি এলাকার জনগন যাতে এ সুযোগ গ্রহন করেন সেই জন্য সবাইকে সংগঠনের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে, যাদের জরুরী চিকিৎসা দরকার তারা যেন ঐ দিন উপস্হিত থেকে ফ্রী সেবা গ্রহন করেন।

ইউনিয়নের সবাই যাতে এ ফ্রী সেবা গ্রহন করতে পারে সেটা বিবেচনা করে এবং বেশী ক্ষতিগ্রস্তদের কথা চিন্তা করে সংগঠনটি ফ্রী ক্যাম্পটি পাড়ার গাঁও গ্রামে অবস্থিত হাজী রঙ্গুম আলী টেকনিক্যাল কলেজে ক্যাম্পটি করা হবে বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে।

ফ্রী মেডিক্যাল ক্যাম্পটিতে সিলেটের সনামধন্য হসপিটাল সিলেট উইমেন্স মেডিকেল কলেজ ও হাসপাতালের চিকিৎসক দ্ধারা ক্যাম্পটি পরিচালনা করা হবে বলে সংগঠনের সভাপতি জনাব ড. সানাওয়ার ইসলাম চৌধুরী জানিয়েছেন। উল্লেখ্য ড. চৌধুরী এ উইম্যান হসপিটালের এক জন ডাইরেক্টর। ফ্রী মেডিক্যাল ক্যাম্পের সার্বিক তত্বাবধানের দায়িত্বে থাকবেন সংগঠনের পৃষ্টপোষক, উপদেষ্টা এবং সংগঠনের বাংলাদেশের সকল সদস্যবৃন্দ।

কলকলিয়া ইউনিয়ন ডেভলাপমেন্ট এসোসিয়েশন (KUDA) বন্যার্ত মানুষের জীবন মান উন্নয়নে তহবিল সংগ্রহের ঘোষনার পর পর সংগঠনের অনেক বিত্তবান সমাজসেবী সদস্য এগিয়ে এসেছেন কিন্তু একজন ব্যাক্তির কথা এখানে উল্লেখ করতেই হবে তিনি হলেন মানবতার ফেরিওয়ালা সংগঠনের সভাপতি জনাব ড. সানাওয়ার ইসলাম চৌধুরী। তিনি ঘোষনা দিয়েছিলেন সংগঠনের সদস্যরা যত টাকা বন্যার্তদের তহবিলে জমা করতে পারবেন সেটা উনি দ্বিগুন করে দিবেন। এ ঘোষনাটি ছিল সংগঠনের সবার জন্য অবাক করা একটি ঘোষনা।

সংগঠনের সাধারন সম্পাদক জনাব তৌফিকুল আম্বিয়া টিপু জানিয়েছেন আমাদের টার্গেট ছিল ১০ লক্ষ টাকা সদ্যসদের কাছ থেকে উঠানো আর সেটা জনাব চৌধুরী দ্বিগুন করলে ২০ লক্ষ হবে। আলহামদুলিল্লাহ উনারা সেটা করতে পেরেছেন। ফ্রী মেডিক্যাল ক্যাম্প শেষ হওয়ার পর পর উনারা এ টাকা দিয়ে এ বন্যার্তদের জন্য ব্যাতিক্রম ধর্মী কিছু করবেন বলে জানিয়েছেন। উনারা ইউনিয়নবাসীর সহযোগিতা এবং দোয়া চেয়েছেন।

     More News Of This Category

ফেসবুকে আমরা

 

 

Prayer Time Table

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ভোর ৩:৫৮
  • দুপুর ১১:৫৮
  • বিকাল ৪:৩২
  • সন্ধ্যা ৬:৩৫
  • রাত ৭:৫৭
  • ভোর ৫:১৮