,
শিরোনাম
শাহজালাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সিলেট-সুনামগঞ্জ সড়ক অবরোধ কোটা আন্দোলনকে সমর্তন জানিয়ে জগন্নাথপুরে দুই ছাত্রলীগ নেতার পদত্যাগ জগন্নাথপুরে এ সাদেক ইন্টারন্যাশনাল একাডেমির প্রতিষ্ঠাতাকে সংবর্ধনা প্রদান মাও: এমদাদুর রহমান (রহ:) মেমোরিয়াল ট্রাস্ট এর উদ্যোগে জননেতা আশরাফুল ইসলামের অর্থায়নে পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে দরিদ্র হতদরিদ্র দুই শতাধীক পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরন মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রেড ব্লাড সিলেট এর  শ্রদ্ধাঞ্জলি ও পুষ্পস্তবক অর্পণ নিউইয়রকে ইউএস বাংলা অনলাইন প্রেস ক্লাবের অভিষেক সম্পন্ন : সভাপতি মাহফুজ আদনান, সাধারন সম্পাদক আবু সাদেক রনি ‘রেড ব্লাড সিলেট’র উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন অনুষ্ঠিত জগন্নাথপুর উপজেলায় রেল সংযোগ প্রসঙ্গে জগন্নাথপুরের কলকলিয়ায় ইংলিশ মিডিয়াম স্কুল এ সাদেক ইন্টারন্যশনাল একাডেমির বই উৎসব জগন্নাথপুরে ইংলিশ মিডিয়াম স্কুল এ সাদেক ইন্টারন্যশনাল একাডেমির শুভ উদ্বোধন

বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের ঘরবাড়ি ও রাস্তাঘাট পুন:নির্মানে সবাইকে একযোগে কাজ করতে হবে : মাওলানা জালালুদ্দীন আহমদ

নিজস্ব প্রতিবেদক:- বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ বলেছেন, আল্লাহ জান মালের ক্ষতিসহ বিভিন্নভাবে মানুষদের পরীক্ষা করেন। বিপদে ধৈর্য্যধারণ করতে পারলেই আল্লাহর নিকট পুরস্কার পাওয়া যাবে। আবার অনেক সময় নিজেদের কর্মের কারণে বালা মসিবতের সম্মুখীন হতে হয়। এ অবস্থায় আল্লাহমুখী হয়ে তাওবা ইসতেগফার করে আল্লাহর নিকট ক্ষমা চেয়ে গোনাহের কাজ ছেড়ে দেওয়া এবং ভালো কাজ তথা আল্লাহর হুকুম মোতাবেক জীবন পরিচালনার সংকল্প করা। তিনি আরও বলেন, বন্যায় মানুষের যে পরিমান ক্ষতি হয়েছে তা কোনোভাবেই পূরণ করা সম্ভব নয়। বসতবাড়ি, দৈনন্দিন চলার আসবাবপত্র সহ সবই হারিয়ে মহাকষ্টে মানুষের জীবন চলছে। আলেম-উলামা ও ইসলামী দলগুলো বন্যায় কবলিত ও ক্ষতিগ্রস্থ মানুষের সহযোগিতায় কাজ করে যাচ্ছে। সরকারের পক্ষ থেকে পর্যাপ্ত পরিমান ত্রাণ সহযোগিতা দেখা যায়নি। তিনি পানি কমার সাথে সাথে সরকারসহ সকলকে মানুষের ঘরবাড়ি ও রাস্তাঘাট পুন:নির্মানে একযোগে কাজ করার আহ্বান জানান।

আজ ৩রা জুন (সোমবার) বাংলাদেশ খেলাফত মজলিসের পক্ষ থেকে সুনামগন্জ প্রেসক্লাবে উলামায়ে কেরামের মধ্যে নগদ অর্থ বিতরন কালে উপরুক্ত কথাগুলো বলেন।

জেলা সভাপতি মুফতি আজিজুল হক্বের সভাপতিত্বে জেলা সেক্রেটারি হাফেজ সৈয়দ জয়নুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক মাওলানা এম সাইফুর রহমান সাজাওয়ারের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত বিতরণে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আবুল হাসনাত জালালী,কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক মাওলানা হারুনুর রশীদ ভুইয়া, ঢাকা মহানগরীর ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা নুর মোহাম্মদ আজিজী, সুনামগন্জ জেলা শাখার সাবেক সভাপতি মাওলানা মুসা মোল্লাহ, সিনিয়র সহ সভাপতি শায়খ মাওলানা ওয়ারিস উদ্দিন,সহ সভাপতি মাওলানা এস এম শাহিদ আহমদ, মাওলানা নুরুল আলম খান জাহাঙ্গীর, মাওলানা দিলওয়ার হুসাইন, মাওলানা আব্দুল জলিল, মাওলানা শুয়াইব আহমাদ,বাংলাদেশ ইসলামি ছাত্র মজলিসের সেক্রেটারি জেনারেল মুহাম্মদ খালেদ সাইফুল্লাহ, শরিয়ত পুর জেলা জয়েন্ট সেক্রেটারি মাওলানা নুরুল আমিন, সুনামগঞ্জ জেলা সহ সাধারণ সম্পাদক ডা.আতাউর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা শাহ আবুবকর, বায়তুলমাল সম্পাদক মাওলানা ছমির উদ্দিন সালেহ, সহ বায়তুলমাল সম্পাদক হাফিজ মাওলানা সৈয়দ ফেদাউল হক্ব, প্রমুখ।মাওলানা জালালুদ্দিন আহমদ আজ সকালে বিশ্বম্ভরপুর উপজেলার রসুলপুর, মনিপুর হাটি,পৌর শহরের হাছান বাহার, ও পাঠানবাড়ি বন্যাদূর্গত এলাকা পরিদর্শন করেন এবং ৫০০ টি পরিবরের মধ্যে নগদ অর্থ ও জামা কাপড় বিতরণ করেন, সুনামগঞ্জ প্রেসক্লাবে ১৫০জন উলামায়ে কেরামের মধ্যে নগদ অর্থ বিতরন করন।

     More News Of This Category

ফেসবুকে আমরা

 

 

নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ভোর ৪:০৪
  • দুপুর ১২:০৮
  • বিকাল ৪:৪৩
  • সন্ধ্যা ৬:৪৯
  • রাত ৮:১১
  • ভোর ৫:২৪