,
শিরোনাম
হযরত মাওলানা মরহুম এমদাদুর রহমান (রঃ) এর ঈসালে সাওয়াব উপলক্ষে মীলাদ ও দোআ মাহফিল এবং অসহায় গরীবদের মাঝে কাপড়  বিতরণ ইসলামিক ফাউন্ডেশন এর ২০২৩ শিক্ষা বর্ষের শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষার্থীদের মধ‌্যে পুরষ্কার বিতরণ ও আলোচনা সভা বৈষম্য বিরোধী ছাত্র-আন্দোলনকে কেন্দ্র করে জগন্নাথপুরে মামলা দায়ের বাতিল হতে পারে ১৫ আগস্টের সরকারি ছুটি ইন্টারনেট শাটডাউন: তদন্তে বেরিয়ে এলো যাদের নাম শেখ হাসিনাসহ সাতজনের বিরুদ্ধে হত্যা মামলা দুর্নীতির মামলা থেকে খালাস পেলেন ড. ইউনূস আমার মায়ের পদত্যাগের বিষয়ে দেয়া বিবৃতি পুরোপুরি মিথ্যা: জয় চুক্তিভিত্তিক নিয়োগ বাতিলসহ উপদেষ্টা পরিষদের ৮ সিদ্ধান্ত প্রথম দিনেই তিন সিদ্ধান্ত নিলেন আসিফ মাহমুদ

জনসাধারণ জান-মালের নিরাপত্তাহীনতায় ভূগছেন,ছাতকে মিজানুর রহমান চৌধুরী মিজান

মোঃ হুমায়ুন কবীর ফরীদি, সিনিয়র প্রতিবেদক:- সংসদ সদস্য পদ প্রার্থী মিজানুর রহমান চৌধুরী মিজান বলেছেন,বর্তমান আওয়ামী সরকারের দুঃশাসনের রোষানলে বিএনপি নেতৃত্বাধীন ২৩ দলীয় জোটের নেতাকর্মী বৃন্দ হামলা -মামলায় জর্জরিত হওয়ার পাশাপাশি গুম-খুঁনের শিকার হচ্ছেন প্রতিনিয়ত। দেশ আজ মৃত্যুপুরী ও বন্দী শালায় পরিণত হয়েছে। দেশের আপামর জনসাধারণ জান-মালের নিরাপত্তাহীনতায় ভূগছেন। অত্যাচারি, জুলুমবাজ এই অগনতান্ত্রানিক আওয়ামী সরকারের কবল থেকে দেশ ও জাতিকে রক্ষায় বেগম খালেদা জিয়াকে কারামুক্ত করতে ধানের শীষ প্রতীকের বিজয় নিশ্চিত করতে সকল মান অভিমান দুঃখ কষ্ট ভুলে ঐক্যবদ্ধ হয়ে মাঠে কাজ করতে হবে। তিনি বলেন, আগামী ৩০ শে ডিসেম্বর ধানের শীষে ভোট দেওয়ার পাশাপাশি কেন্দ্র পাহারা দিতে হবে যাতে কোন অপশক্তি ধানের শীষ প্রতীকের নিশ্চিত বিজয় চিনিয়ে নিতে না পারে।

মঙ্গলবার (১১ ই ডিসেম্বর) সন্ধ্যালগ্নে সুনামগঞ্জের ছাতক উপজেলার শক্তিয়ার গাঁও গ্রামবাসী ও বিএনপি, যুবদল অঙ্গ সহযোগি সংগঠনের উদ্যোগে স্থানীয় প্রাইমারী স্কুল এর মাঠে নির্বাচনী জন সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেছেন।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-৫ (ছাতক -দোয়ারা ) আসনে বিএনপি নেতৃত্বাধীন ২৩ দলীয় জোট তথা জাতীয় ঐক্যফ্রন্টের মনোনীত ধানের শীষ প্রতীকে সংসদ সদস্য পদ প্রার্থী কেন্দ্রীয় বিএনপি নেতা সিলেট জেলা ছাত্র দলের সাবেক সভাপতি ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান চৌধুরী মিজান । শক্তিয়ার গাঁও গ্রামের বিশিষ্ট মুরুব্বী ক্বারী মাওলানা মোঃ তাজউদ্দিন সাহেবের সভাপতিত্বে ও ভাতগাঁও ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মোঃ ছমরু মিয়ার পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ছাতক উপজেলা বিএনপির আহবায়ক মোঃ ফারুক আহমেদ ,যুগ্ম আহবায়ক মোঃ নিজাম উদ্দিন,বিএনপি নেতা মোঃ বাবুল মিয়া, সিরাজ আলী মেম্বার, রজব আলী, ভাতগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ হাফিজুর রহমান, সহসভাপতি ছায়াদুর রহমান, ভাতগাঁও ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক মোঃ গোলাম রব্বানী ,যুবদল নেতা কবির আহমদ, শায়েখ আহমদ ও ছাত্রদল নেতা শাকিল প্রমূখ।

এ সময় উপস্থিত ছিলেন, ইসকন্দর আলী,ওয়াজিব উল্লাহ,সুরুজ মিয়া,নাইওর মিয়া, হামিদ মিয়া,বাবুল মিয়া,আছাব মিয়া মেম্বার, ধন মিয়া,আরীছ আলী,আকলীছ মিয়া,নুর ইসলাম, কনাই মিয়া,আব্দুল টিপু,ছাত্র নেতা হাফিজুর রহমান, আলামিন, কামরুল ইসলাম, ইমরান, হাফিজ, কাদির, তারেক,জাহিদুল, হাবিবুর ও সাজ্জাদ প্রমূখ সহ দলীয় নেতাকর্মী এবং সর্বস্তরের জনসাধারণ।

     More News Of This Category

ফেসবুকে আমরা

 

 

নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ভোর ৪:৪৪
  • দুপুর ১১:৪৮
  • বিকাল ৩:৫৫
  • সন্ধ্যা ৫:৩৬
  • রাত ৬:৫০
  • ভোর ৫:৫৬