,
শিরোনাম
হযরত মাওলানা মরহুম এমদাদুর রহমান (রঃ) এর ঈসালে সাওয়াব উপলক্ষে মীলাদ ও দোআ মাহফিল এবং অসহায় গরীবদের মাঝে কাপড়  বিতরণ ইসলামিক ফাউন্ডেশন এর ২০২৩ শিক্ষা বর্ষের শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষার্থীদের মধ‌্যে পুরষ্কার বিতরণ ও আলোচনা সভা বৈষম্য বিরোধী ছাত্র-আন্দোলনকে কেন্দ্র করে জগন্নাথপুরে মামলা দায়ের বাতিল হতে পারে ১৫ আগস্টের সরকারি ছুটি ইন্টারনেট শাটডাউন: তদন্তে বেরিয়ে এলো যাদের নাম শেখ হাসিনাসহ সাতজনের বিরুদ্ধে হত্যা মামলা দুর্নীতির মামলা থেকে খালাস পেলেন ড. ইউনূস আমার মায়ের পদত্যাগের বিষয়ে দেয়া বিবৃতি পুরোপুরি মিথ্যা: জয় চুক্তিভিত্তিক নিয়োগ বাতিলসহ উপদেষ্টা পরিষদের ৮ সিদ্ধান্ত প্রথম দিনেই তিন সিদ্ধান্ত নিলেন আসিফ মাহমুদ

জগন্নাথপুরে বিএনপির ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

মোঃ হুমায়ুন কবীর ফরীদি, সিনিয়র নিজস্ব প্রতিবেদকঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জগন্নাথপুর উপজেলা বিএনপি ও পৌর বিএনপির উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এবং কেক কাটা হয়।
“দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র মুক্তির দাবীতে হবো দৃপ্ত, ফিরিয়ে আনবোই বঞ্চিত মানুষের গনতন্ত্র ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪১ তম প্রতিষ্টা বার্ষিকী উদযাপন উপলক্ষে ১ লা সেপ্টেম্বর রোজ সোমবার সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা বিএনপি ও পৌর বিএনপির যৌথ উদ্যোগে স্থানীয় জগন্নাথপুর বাজারস্থ দলীয় কার্যালয়ে উপজেলা বিএনপি’র সভাপতি হাজী মোঃ আবু হোরায়রা সাদ মাষ্টারের সভাপতিত্বে ও পৌর বিএনপির সাধারন সম্পাদক হাজী হারুনুজ্জামান হারুন এর পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।এবং কেক কাটা হয়েছে।

উক্ত সভায় বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও সুনামগন্জ জেলা বিএনপির সদস্য এম এ মুকিত, জগন্নাথপুর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সুনামগন্জ জেলা বিএনপির সহ-ত্রান ও পুর্ণবাসন বিষয়ক সম্পাদক সৈয়দ মোসাব্বির, জগন্নাথপুর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সোবহান, জগন্নাথপুর পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক শামসুল ইসলাম, জগন্নাথপুর উপজেলা বিএনপির সদস্য ও মিরপুর ইউনিয়ন বিএনপির সভাপতি এম এ নূর, কলকলিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি কামরুজ্জামান কমরু মিয়া , উপজেলা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক জুবেদ আলী লখন, উপজেলা বিএনপির প্রশিক্ষন বিষয়ক সম্পাদক শামসুল ইসলাম রানা, সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ আজমল হোসেন, সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক রাহিন তালুকদার, কলকলিয়া ইউনিয়ন বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক মোঃ হুমায়ুন কবির, বিএনপি নেতা মোঃ আলী আকবর । জগন্নাথপুর পৌর বিএনপির সহ-সভাপতি সালাউদ্দিন মিটু, পৌর বিএনপির যুগ্ম-সাধারন সম্পাদক হাজী নিজাম উদ্দিন, পৌর বিএনপি নেতা হাবিবুর রহমান হাবিল, মুহিবুর রহমান শিশু, পৌর বিএনপি নেতা জালাল মিয়া। জগন্নাথপুর উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক ও সুনামগন্জ জেলা যুবদলের সহ-সভাপতি আবুল হাশিম ডালিম, সুনামগন্জ জেলা যুবদলের সদস্য ও জগন্নাথপুর পৌর যুবদল নেতা শামিম আহমদ, সুনামগন্জ জেলা যুবদলের সদস্য রওশন মিয়া, কলকলিয়া ইউনিয়ন যুবদলের সভাপতি সেলিম আহমদ, কলকলিয়া ইউনিয়ন যুবদলের সাধারন সম্পাদক জহিরুল ইসলাম লেবু, সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন যুবদলের যুগ্ম-সাধারন সম্পাদক সৈয়দ মিজান। জগন্নাথপুর পৌর যুবদল নেতা সাদেক আহমদ। সুনামগন্জ জেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম-সাধারন সম্পাদক হাজী হারুনুর রশিদ হারুন, সুনামগন্জ জেলা সেচ্ছাসেবক দলের সদস্য নুরুল আমিন প্রমূখ।
সভাপতির বক্তব্যে হাজী মোঃ আবু হুরায়রা ছাদ মাষ্টার বলেন, সম্পূর্ণ প্রতিহিংসা পরায়ন হয়ে অন্যায় ভাবে আমাদের দলের নেত্রী, বিএনপির চেয়ারপার্সন গনতন্ত্রের মা, বাংলাদেশের সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বর্তমান অবৈধ সরকারের প্রধানমন্ত্রী স্বৈরাচারী শেখ হাসিনা বন্দী করে রেখেছে। আমরা আজকের এই প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা থেকে বেগম খালেদা জিয়াকে অভিলম্বে মুক্তির দেওয়ার আহবান জানাচ্ছি পাশাপাশি জগন্নাথপুর বিএনপি পরিবার সহ সকল নেতা কর্মির বিরুদ্ধে হয়রানি মুলক মিথ্যা বানোয়াট মামলা প্রত্যাহারের দাবী জানাচ্ছি।

জামাল/এস/এস

     More News Of This Category

ফেসবুকে আমরা

 

 

নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ভোর ৪:৪৪
  • দুপুর ১১:৪৮
  • বিকাল ৩:৫৫
  • সন্ধ্যা ৫:৩৬
  • রাত ৬:৫০
  • ভোর ৫:৫৬