,
শিরোনাম
শাহজালাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সিলেট-সুনামগঞ্জ সড়ক অবরোধ কোটা আন্দোলনকে সমর্তন জানিয়ে জগন্নাথপুরে দুই ছাত্রলীগ নেতার পদত্যাগ জগন্নাথপুরে এ সাদেক ইন্টারন্যাশনাল একাডেমির প্রতিষ্ঠাতাকে সংবর্ধনা প্রদান মাও: এমদাদুর রহমান (রহ:) মেমোরিয়াল ট্রাস্ট এর উদ্যোগে জননেতা আশরাফুল ইসলামের অর্থায়নে পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে দরিদ্র হতদরিদ্র দুই শতাধীক পরিবারের মধ্যে নগদ অর্থ বিতরন মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রেড ব্লাড সিলেট এর  শ্রদ্ধাঞ্জলি ও পুষ্পস্তবক অর্পণ নিউইয়রকে ইউএস বাংলা অনলাইন প্রেস ক্লাবের অভিষেক সম্পন্ন : সভাপতি মাহফুজ আদনান, সাধারন সম্পাদক আবু সাদেক রনি ‘রেড ব্লাড সিলেট’র উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন অনুষ্ঠিত জগন্নাথপুর উপজেলায় রেল সংযোগ প্রসঙ্গে জগন্নাথপুরের কলকলিয়ায় ইংলিশ মিডিয়াম স্কুল এ সাদেক ইন্টারন্যশনাল একাডেমির বই উৎসব জগন্নাথপুরে ইংলিশ মিডিয়াম স্কুল এ সাদেক ইন্টারন্যশনাল একাডেমির শুভ উদ্বোধন

চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা

দৃক বিনোদন ডেস্ক: শাকিব খান ও বুবলী। হালের অন্যতম আলোচিত জুটি। যত দ্রুত বড় পর্দায় এসেছেন ঠিক তত দ্রুতই এ জুটি আলোচনা ও সমালোচনার স্ফুলিঙ্গ ছড়িয়েছেন। গায়ে জড়িয়েছেন তর্ক-বিতর্কের চাদর। ইতিমধ্যে তাদের দুটি ছবি মুক্তি পেয়েছে। এগুলো হলো—‘বসগিরি’ ও ‘শুটার’। আর ক্যামেরা ক্লোজড হয়ে মুক্তির দরজায় কড়া নাড়ছে আরও দুটি। সবকিছু ঠিক থাকলে ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে উঠতে পারে তাদের ‘রংবাজ’ ও ‘অহংকার’। বেশ কিছুদিন ধরে এ জুটির নতুন পরিকল্পনা ও ছবি নিয়ে নিত্যনতুন গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশেষে সেই গুঞ্জনের কফিনে চূড়ান্ত পেরেক ঠুঁকে দিল শাপলা মিডিয়া।

জানা গেছে, এই ব্যানারের নির্মিতব্য ছবি ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্যা মাইয়্যা’-তে আরও একবার দেখা যাবে শাকিব খান ও বুবলীকে। আর ছবিটি পরিচালনা করবেন উত্তম আকাশ।  এমনটাই জানালেন শাপলা মিডিয়ার প্রধান নির্বাহী সেলিম খান।

তিনি বলেন, আমাদের পরবর্তী ছবি ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়্যা’। এতে জুটি হিসেবে কাস্ট করেছি শাকিব খান ও বুবলীকে। বর্তমান প্রেক্ষাপটে এ জুটির চাহিদা বেশি। সময়ের দাবি বলেই তাদের নিয়েছি।

তিনি আরও বলেন, ঈদের আগেই ছবিটির শুটিং শুরুর পরিকল্পনা রয়েছে। কিছুদিনের মধ্যে আমাদের আরেকটি ছবি ‘আমি নেতা হব’র শুটিং করতে কক্সবাজারে যাবে গোটা ইউনিট। সেখানেই এ ছবির শুটিং শুরুর পরিকল্পনা রয়েছে।

এদিকে, পরিচালক উত্তম আকাশ বলেন, চিত্রনাট্য ও চরিত্রের প্রয়োজনে শাকিব খান ও বুবলীকে নেওয়া হয়েছে। আর আঞ্চলিক ভাষার প্রাধান্য হওয়ায় বুবলীকে যথোপযুক্ত মনে হয়েছে। কারণ তার বাড়ি নোয়াখালী। তা ছাড়া শাকিব খানের সঙ্গে বুবলীর জুটি এখন অনেকটাই সময়ের দাবি। আর কিছুদিন পর এ ছবি নিয়ে আরও বিস্তারিত জানা যাবে। আপাতত ‘আমি নেতা হব’ ছবি নিয়ে ব্যস্ত রয়েছি।

অন্যদিকে বুবলী বলেন, এ ছবিটি আমার জন্য অনেক চ্যালেঞ্জের। এতে আঞ্চলিক ভাষায় কথা বলতে হবে। মুখের কথা শেষ না হতেই প্রশ্ন ছোড়া হলো, এ কেমন কথা? আপনার বাড়ি তো নোয়াখালীতেই।

এবার বুবলী বলেন, এটা সত্য যে আমার বাবা এবং মা দুজনের বাড়িই নোয়াখালী। কিন্তু কখনো সেই ভাষায় কথা বলা হয়নি। তাই নতুন করে রপ্ত করছি। আরেকটি কথা না বললেই নয়, স্পিচ ডেলিভারির সঙ্গে বডি ল্যাঙ্গুয়েজ অনেক জরুরি। এখন সে বিষয়টিতে জোর দিচ্ছি। যেন ভিতর থেকে ন্যাচারাল এক্সপ্রেশনটা ভেসে আসে।

বুবলী আরও বলেন, আঞ্চলিক ভাষায় নির্মিত হবে বলে আমার খুব গর্ব হচ্ছে। মনে হচ্ছে সেই মাটির টানেই ফিরে গেলাম। আবারও শাকিব খান, নতুন নায়ক নয় কেন? হি… হি… হি…। প্রশ্নটি শুনতে শুনতে আমি ক্লান্ত হয়ে গেছি। দেখুন এ ছবির নায়ক কে হবে জানতাম না।

আমাকে স্ক্রিপ্ট পড়ে শোনানোর পর মনে মনে সিদ্ধান্ত নেই ছবিটি করব। মনে হয়েছে এই চরিত্রে দর্শকরা আমাকে নতুনভাবে পাবে।

বোঝাতে চাচ্ছি নিজের রুট বা শিকড় থেকে অভিনয়ের আভাসটা পাচ্ছি। দর্শকরা ভালো একটি ছবি পাবেন

     More News Of This Category

ফেসবুকে আমরা

 

 

নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ভোর ৪:০৪
  • দুপুর ১২:০৮
  • বিকাল ৪:৪৩
  • সন্ধ্যা ৬:৪৯
  • রাত ৮:১১
  • ভোর ৫:২৪