,
শিরোনাম
সুনামগঞ্জ জেলা অটো টেম্পু অটো রিস্কা ইউনিয়ন কলকলিয়া পয়েন্ট উপ কমিটির শপথ গ্রহন জগন্নাথপুরের কলকলিয়ায় হকস্ হোসাইন এন্ড সন্স ফাউন্ডেশন এর অভিষেক অনুষ্ঠান সম্পন্ন মরহুম মোঃ মন্তাজুর রহমান কল্যান ট্রাস্টের অর্থায়নে ও মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যান পরিষদের উদ‌্যোগে মেধাবৃত্তি বিতরন বেফাস কথাবার্তা না বলে মানুষের কষ্ট বুজার চেষ্টা করুন : আলহাজ্ব মাওলানা রেজাউল করিম জালালী ছাতকে ইসলাম ধর্মের বিয়ে নিয়ে ফেইসবুকে অশালীন কমেন্ট করায় হিন্দু যুবক আটক প্রিয়জন ফাউন্ডেশনের উদ‌্যোগে সুন্নতে খৎনা ক‌্যাম্প সম্পন্ন জাতীয় শোক দিবস উপলক্ষে আটপাড়া সঃ প্রাঃ বিদ্যালয়ে চিত্রাংকন প্রতিযোগিতা ও আলোচনা সভা জগন্নাথপুরে ৪ দিন ধরে মাদ্রাসা ছাত্রী নিখোঁজ বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিতে না পেরে’ পদ্মা সেতু থেকে লাফ জগন্নাথপুরের আটপাড়া উচ্চ বিদ্যালয়ে শোকাবহ ১৫ই আগষ্ট ও জাতীয় শোক দিবস পালন

২৮শে জুলাই কলকলিয়ার সামাজিক সংগঠন KUDA এর ফ্রী মেডিক্যাল ক্যাম্প অনুষ্ঠিত হবে

নিজস্ব প্রতিবেদক:- আর্ত মানবতার জন্য কাজ করা সংগঠন কলকলিয়া ইউনিয়ন ডেভলাপমেন্ট এসোসিয়েশন (KUDA) কলকলিয়া ইউনিয়নের উন্নয়নে এবং ইউনিয়নের জনগনের জীবন মান উন্নয়নে ভুমিকা রেখে চলেছে। তারই ধারাবাহিকতায় অতীতের ন্যায় বন্যা পরবর্তি মানুষের বিভিন্ন পানিবাহিত রোগ নিরাময়ে আগামী ২৮শে জুলাই ২০২২ (বৃহস্পতিবার) সংগঠনটি একটি ফ্রী মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করেছে।

কলকলিয়া ইউনিয়ন সহ পার্শ্ববর্তি এলাকার জনগন যাতে এ সুযোগ গ্রহন করেন সেই জন্য সবাইকে সংগঠনের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে, যাদের জরুরী চিকিৎসা দরকার তারা যেন ঐ দিন উপস্হিত থেকে ফ্রী সেবা গ্রহন করেন।

ইউনিয়নের সবাই যাতে এ ফ্রী সেবা গ্রহন করতে পারে সেটা বিবেচনা করে এবং বেশী ক্ষতিগ্রস্তদের কথা চিন্তা করে সংগঠনটি ফ্রী ক্যাম্পটি পাড়ার গাঁও গ্রামে অবস্থিত হাজী রঙ্গুম আলী টেকনিক্যাল কলেজে ক্যাম্পটি করা হবে বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে।

ফ্রী মেডিক্যাল ক্যাম্পটিতে সিলেটের সনামধন্য হসপিটাল সিলেট উইমেন্স মেডিকেল কলেজ ও হাসপাতালের চিকিৎসক দ্ধারা ক্যাম্পটি পরিচালনা করা হবে বলে সংগঠনের সভাপতি জনাব ড. সানাওয়ার ইসলাম চৌধুরী জানিয়েছেন। উল্লেখ্য ড. চৌধুরী এ উইম্যান হসপিটালের এক জন ডাইরেক্টর। ফ্রী মেডিক্যাল ক্যাম্পের সার্বিক তত্বাবধানের দায়িত্বে থাকবেন সংগঠনের পৃষ্টপোষক, উপদেষ্টা এবং সংগঠনের বাংলাদেশের সকল সদস্যবৃন্দ।

কলকলিয়া ইউনিয়ন ডেভলাপমেন্ট এসোসিয়েশন (KUDA) বন্যার্ত মানুষের জীবন মান উন্নয়নে তহবিল সংগ্রহের ঘোষনার পর পর সংগঠনের অনেক বিত্তবান সমাজসেবী সদস্য এগিয়ে এসেছেন কিন্তু একজন ব্যাক্তির কথা এখানে উল্লেখ করতেই হবে তিনি হলেন মানবতার ফেরিওয়ালা সংগঠনের সভাপতি জনাব ড. সানাওয়ার ইসলাম চৌধুরী। তিনি ঘোষনা দিয়েছিলেন সংগঠনের সদস্যরা যত টাকা বন্যার্তদের তহবিলে জমা করতে পারবেন সেটা উনি দ্বিগুন করে দিবেন। এ ঘোষনাটি ছিল সংগঠনের সবার জন্য অবাক করা একটি ঘোষনা।

সংগঠনের সাধারন সম্পাদক জনাব তৌফিকুল আম্বিয়া টিপু জানিয়েছেন আমাদের টার্গেট ছিল ১০ লক্ষ টাকা সদ্যসদের কাছ থেকে উঠানো আর সেটা জনাব চৌধুরী দ্বিগুন করলে ২০ লক্ষ হবে। আলহামদুলিল্লাহ উনারা সেটা করতে পেরেছেন। ফ্রী মেডিক্যাল ক্যাম্প শেষ হওয়ার পর পর উনারা এ টাকা দিয়ে এ বন্যার্তদের জন্য ব্যাতিক্রম ধর্মী কিছু করবেন বলে জানিয়েছেন। উনারা ইউনিয়নবাসীর সহযোগিতা এবং দোয়া চেয়েছেন।

     More News Of This Category

ফেসবুকে আমরা

 

 

Prayer Time Table

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ভোর ৪:৩৯
  • দুপুর ১১:৫১
  • বিকাল ৪:০৬
  • সন্ধ্যা ৫:৪৯
  • রাত ৭:০২
  • ভোর ৫:৪৯