,
শিরোনাম
জগন্নাথপুরে প্রবাসী সংগঠনের উদ্যোগে বন্যা দুর্গতদের মধ্যে নগদ অর্থ বিতরণ ক্ষমতায় গেলে কুইক রেন্টাল ও বিদ্যুৎ খাতে আইন বাতিল করবে জগন্নাথপুরের কলকলিয়ায় স্পেন প্রবাসী “KUDA” এর উপদেষ্টা আব্দুল গনি এনাম সংবর্ধিত “KUDA” এর যুগ্ম সম্পাদক ছোট মিয়া’র নামাজে জানাজা আজ জগন্নাথপুরে বঙ্গমাতার জন্মবার্ষিকী পালন ও সেলাই মেশিন বিতরণ বিশ্ববাজারের সাথে সামঞ্জস্য রেখে বিপিসির আমদানি কার্যক্রম স্বাভাবিক রাখতে জ্বালানী তেলের মূল্য সমন্বয় হাজি রওনকুল ইসলাম ও মাওলানা মুন্সিফ আলী রহ.চেতনাকে সামনে রেখে খেলাফতের কাজ কে তরান্বিত করতে হবে : মাওলানা রেজাউল করিম জালালী জগন্নাথপুরের সামাজিক সংগঠন “KUDA” এর উদ‌্যোগে ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ বিতরন জগন্নাথপুরের কলকলিয়ার খোকন হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন দেশে মুসলিম জনগোষ্ঠী ৯১.০৪ শতাংশ, হিন্দু ৭.৯৫ শতাংশ

বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের ঘরবাড়ি ও রাস্তাঘাট পুন:নির্মানে সবাইকে একযোগে কাজ করতে হবে : মাওলানা জালালুদ্দীন আহমদ

নিজস্ব প্রতিবেদক:- বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ বলেছেন, আল্লাহ জান মালের ক্ষতিসহ বিভিন্নভাবে মানুষদের পরীক্ষা করেন। বিপদে ধৈর্য্যধারণ করতে পারলেই আল্লাহর নিকট পুরস্কার পাওয়া যাবে। আবার অনেক সময় নিজেদের কর্মের কারণে বালা মসিবতের সম্মুখীন হতে হয়। এ অবস্থায় আল্লাহমুখী হয়ে তাওবা ইসতেগফার করে আল্লাহর নিকট ক্ষমা চেয়ে গোনাহের কাজ ছেড়ে দেওয়া এবং ভালো কাজ তথা আল্লাহর হুকুম মোতাবেক জীবন পরিচালনার সংকল্প করা। তিনি আরও বলেন, বন্যায় মানুষের যে পরিমান ক্ষতি হয়েছে তা কোনোভাবেই পূরণ করা সম্ভব নয়। বসতবাড়ি, দৈনন্দিন চলার আসবাবপত্র সহ সবই হারিয়ে মহাকষ্টে মানুষের জীবন চলছে। আলেম-উলামা ও ইসলামী দলগুলো বন্যায় কবলিত ও ক্ষতিগ্রস্থ মানুষের সহযোগিতায় কাজ করে যাচ্ছে। সরকারের পক্ষ থেকে পর্যাপ্ত পরিমান ত্রাণ সহযোগিতা দেখা যায়নি। তিনি পানি কমার সাথে সাথে সরকারসহ সকলকে মানুষের ঘরবাড়ি ও রাস্তাঘাট পুন:নির্মানে একযোগে কাজ করার আহ্বান জানান।

আজ ৩রা জুন (সোমবার) বাংলাদেশ খেলাফত মজলিসের পক্ষ থেকে সুনামগন্জ প্রেসক্লাবে উলামায়ে কেরামের মধ্যে নগদ অর্থ বিতরন কালে উপরুক্ত কথাগুলো বলেন।

জেলা সভাপতি মুফতি আজিজুল হক্বের সভাপতিত্বে জেলা সেক্রেটারি হাফেজ সৈয়দ জয়নুল ইসলাম ও সাংগঠনিক সম্পাদক মাওলানা এম সাইফুর রহমান সাজাওয়ারের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত বিতরণে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আবুল হাসনাত জালালী,কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক মাওলানা হারুনুর রশীদ ভুইয়া, ঢাকা মহানগরীর ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা নুর মোহাম্মদ আজিজী, সুনামগন্জ জেলা শাখার সাবেক সভাপতি মাওলানা মুসা মোল্লাহ, সিনিয়র সহ সভাপতি শায়খ মাওলানা ওয়ারিস উদ্দিন,সহ সভাপতি মাওলানা এস এম শাহিদ আহমদ, মাওলানা নুরুল আলম খান জাহাঙ্গীর, মাওলানা দিলওয়ার হুসাইন, মাওলানা আব্দুল জলিল, মাওলানা শুয়াইব আহমাদ,বাংলাদেশ ইসলামি ছাত্র মজলিসের সেক্রেটারি জেনারেল মুহাম্মদ খালেদ সাইফুল্লাহ, শরিয়ত পুর জেলা জয়েন্ট সেক্রেটারি মাওলানা নুরুল আমিন, সুনামগঞ্জ জেলা সহ সাধারণ সম্পাদক ডা.আতাউর রহমান, সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা শাহ আবুবকর, বায়তুলমাল সম্পাদক মাওলানা ছমির উদ্দিন সালেহ, সহ বায়তুলমাল সম্পাদক হাফিজ মাওলানা সৈয়দ ফেদাউল হক্ব, প্রমুখ।মাওলানা জালালুদ্দিন আহমদ আজ সকালে বিশ্বম্ভরপুর উপজেলার রসুলপুর, মনিপুর হাটি,পৌর শহরের হাছান বাহার, ও পাঠানবাড়ি বন্যাদূর্গত এলাকা পরিদর্শন করেন এবং ৫০০ টি পরিবরের মধ্যে নগদ অর্থ ও জামা কাপড় বিতরণ করেন, সুনামগঞ্জ প্রেসক্লাবে ১৫০জন উলামায়ে কেরামের মধ্যে নগদ অর্থ বিতরন করন।

     More News Of This Category

ফেসবুকে আমরা

 

 

Prayer Time Table

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ভোর ৪:১৭
  • দুপুর ১২:০৬
  • বিকাল ৪:৩৮
  • সন্ধ্যা ৬:৩৫
  • রাত ৭:৫৩
  • ভোর ৫:৩৩